1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অক্সিজেন সিলিন্ডার চুরির সময় চাঁদপুর সরকারি হাসপাতালের ওয়ার্ডবয় আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

অক্সিজেন সিলিন্ডার চুরির সময় চাঁদপুর সরকারি হাসপাতালের ওয়ার্ডবয় আটক

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৪৪৭ বার পড়েছে

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে দুটি অক্সিজেন সিলিন্ডার চুরি করার সময় সাগর নামের এক ওয়ার্ডবয়কে আটক করা হয়েছে।১৭ আগস্ট মঙ্গলবার রাতে হাসপাতাল কর্তপক্ষ তাকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশে সোর্পদ করেছেন।বুধবার সকালে তাকে ৫৪ ধারায় মামলা দিয়ে চাঁদপুর আদালতে হাজির করার পর জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

হাসপাতালের বিভিন্ন স্টাফ ও কয়েকজন এ্যাম্বুলেন্স চালকদের কাছে জানাযায়,চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ওয়ার্ডবয় সাগর বেশ কিছুদিন ধরে হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে কাজ করে আসছেন।এই কাজের ফাঁকে সে দীর্ঘদিন ধরে সবার অজান্তে হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার চুরি করে প্রাইভেট ভাবে এক এ্যাম্বুলেস চালকের কাছে ভাড়া দিয়ে আসছে।

ঘটনার দিন মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে সে ৫০০ থেকে ১০০০ হাজার টাকার বিনিময়ে আইসোলেশন ওয়ার্ড থেকে অক্সিজেন সিলিন্ডার সবার অজান্তে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের পূর্ব দিকের গেট দিয়ে বাহিরে ভাড়া দিতে নিয়ে যাওয়ার এ্যাম্বুলেন্স চালক এবং হাসতালে কর্মরত অন্যান্যরা দেখে ফেলে।

ওই সময় সাগর তাদেরকে দেখে অক্সিজেন সিলিন্ডার রেখে দৌড়ে পালিয়ে যায়।পরে বিষয়টি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আসিবুল আহসান চৌধুরী জানতে পারলে তিনি লিখিত অভিযোগ দিয়ে ওয়ার্ডবয় সাগরকে চাঁদপুর মডেল থানায় প্রেরণ করেন।

পরে রাত সাড়ে দশটায় থানার এসআই সাধন সর্গীয়ফোর্স নিয়ে তাকে থানায় নিয়ে যায়।এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এসআই সাধন জানান, সাগর নামের এক ওয়ার্ডবয় হাসপাতাল কর্তৃপক্ষের অজান্তে বাইরে দুটি সিলিন্ডার নেওয়ার সময় স্থানীয় কয়েকজন আটক করেন।

পরে হাসপাতাল কতৃপক্ষ লিখিত অভিযোগ দিয়ে তাকে চাঁদপুর মডেল থানা পুলিশে সোপর্দ করেছেন।বর্তমানে সে জেলহাজতে রয়েছেন।এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসিবুল আহসান চৌধুরী জানান,সে সবার অজান্তে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার বাইরে নেওয়ার সময় আমাদের হাসপাতালের স্টাফরাই তাকে আটক করেন।

বিষয়টি জানতে পেরে আমরা লিখিত অভিযোগ দিয়ে তাকে চাঁদপুর মডেল থানায় সোপর্দ করেছি।তিনি বলেন হাসপাতালে এই অক্সিজেন সিলিন্ডার বাহিরে চুরি করে নিয়ে যাওয়ার ঘটনার সাথে একজন অ্যাম্বুলেন্স চালকও জড়িত ছিলো।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ জানান,হাসপাতাল থেকে সকলের অজান্তে অক্সিজেন সিলিন্ডার বাহিরে নেওয়ার অভিযোগে হাসপাতাল কর্তপক্ষ লিখিত অভিযোগ দিয়ে তাকে থানায় প্রেরণ করেছেন।বুধবার সকালে তার বিরুদ্ধে ৫৪ ধারায় মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD