1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের হাতীবান্ধার নব্য জেএমবি’র সদস্য ঢাকায় গ্রেফতার
বাংলাদেশ । সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

লালমনিরহাটের হাতীবান্ধার নব্য জেএমবি’র সদস্য ঢাকায় গ্রেফতার

মোঃ শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩১১ বার পড়েছে
Lalmonirhat News

লালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ ও এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর যৌথ অভিযানে পালাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিব (২৬) কে ঢাকার খিলগাঁও হতে গ্রেফতার করা হয়েছে।বুধবার (১১ আগষ্ট) দুপুরে ১টার দিকে হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিং এর মাধ্যমে তিনি জানান, এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এবং হাতীবান্ধা থানার পুলিশের একটি যৌথ অভিযানিক দল দীর্ঘদিনের অনুসন্ধানের ভিত্তিতে ৯ আগষ্ট রাত সাড়ে ১১টার দিকে ডিএমপি ঢাকার খিলগাঁও এলাকা হতে পলাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিবকে গ্রেফতার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসেন।আজ দুপুরে তাকে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত পলাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিব হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা এলাকার কোরবান আলীর ছেলে। তার পিতা স্থানীয় একটি মসজিদের ইমাম ও মাতা গৃহিণী। কোরবান আলী জামায়াতের স্থানীয় ব্যক্তি তার নামে একটি নিয়মিত মামলা রয়েছে। তারা ৪ ভাই ও ১ বোনের মধ্যে নাজমুস সাকিব সবার বড়। তার ছোট ভাই রাকিবুল ইসলাম অরফে রাকিব অরফে নাঙ্গা তরবারী অরফে প্রভাতের মুয়াজ্জিন স্থানীয় মাদ্রাসার ছাত্র ছিলো। রাকিব নব্য জেএমবি’র সদস্য। সে ২০১৭ সালে গ্রেফতার হয়ে বর্তমানে লালমনিরহাট কারাগারে আটক আছে। তার ভাই রাকিবের নামে ২টি মামলা রয়েছে। নব্য জেএমবি’র সদস্য রাকিবের অন্যতম প্রধান সহযোগী নব্য জেএমবি’র নেতা আজাদুল ইসলাম কবিরাজ অরফে বিপ্লব।

নাজমুস সাকিব স্থানীয় শিশু নিকতন স্কুল হতে ৫ম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করে। পরবর্তীতে ভবানীপুর ছেফাতিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা হতে আলিম পাশ করে। সে ২০১৫ সালে তিতুমীর কলেজে সমাজ বিজ্ঞান অনার্সে ভর্তি হয়। বর্তমানে সে কেক এন্ড সুইটস কোম্পানির খিলগাঁও এর একটি ব্রাঞ্জ অফিসে চাকরিরত ছিলো। তার নামে হাতীবান্ধা থানায় দুইটি (পুলিশ এসল্ট ও সরকার বিরোধী অন্তর্ঘাতমুলক কার্যক্রম) নিয়মিত মামলা রয়েছে।হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি এরশাদুল আলম বলেন, নব্য জেএমবি’র সদস্য নাজমুস সাকিবকে আজ দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD