1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের পাটগ্রামে ভারতীয় ২৩মহিষ ও ৩টি হরিয়ানা গরু আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

লালমনিরহাটের পাটগ্রামে ভারতীয় ২৩মহিষ ও ৩টি হরিয়ানা গরু আটক

মোঃ শাহীন আলম :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪৭ বার পড়েছে
লালমনিরহাটের পাটগ্রামে ভারতীয় ২৩মহিষ ও ৩টি হরিয়ানা গরু আটক

লালমনিহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ধান ক্ষেত থেকে ২৩ ভারতীয় মহিষ ও তিনটি হরিয়ানা গরু আটক করেছেন পাটগ্রাম উপজেলা প্রশাসন।বৃহস্পতিবার (৩০ সেপ্টম্বর) সকাল ৮টায় উপজেলার দহগ্রাম ইউনিয়নের মহিমপাড়া ধান ক্ষেত এসব মহিষ ও গরু আটক করা হয়। সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, দুপুর ১টায় আটক গরু ও মহিষ দহগ্রাম পুলিশ ফাঁড়িতে রাখা হয়।

জানা গেছে,দহগ্রাম ইউনিয়নের সীমান্তবর্তী মহিমপাড়া এলাকা দিয়ে অবৈধভাবে গরু ও মহিষ দেশে প্রবেশের গোপন সংবাদের ভিত্তিতে পাটগ্রাম নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) একটি টিম অভিযান চালায়।পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান টাস্কফোর্সের মাধ্যমে অভিযান চালিয়ে ভারতীয় ২৩ মহিষ ও তিনটি হরিয়ানা গরু আটক করে।

পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে মহিষ এবং গরু আটক করা হয়েছে।আদালতের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD