1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের কালীগঞ্জে ভিমরুলের আক্রমণে প্রভাষকের মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

লালমনিরহাটের কালীগঞ্জে ভিমরুলের আক্রমণে প্রভাষকের মৃত্যু

মোঃ শাহীন আলম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩৩০ বার পড়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর এলাকায় ভিমরুলের আক্রমণে সুবাস চন্দ্র রায় (৪০) নামে এক প্রভাষকের মৃত্যু হয়েছে। নিহত সুবাস চন্দ্র রায় সতীরপাড় এলাকার মৃত্যু প্রসন্ন কুমার রায়ের ছেলে এবং শামসুদ্দিন-কমর উদ্দিন ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (৩ আগষ্ট) দুপুর ১২ টার দিকে ঐ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বুড়িহাট সতীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, সুবাস চন্দ্র রায় বাড়ির পাশে লেবু বাগানে গরুর জন্য ঘাস কাটতে গেলে একঝাঁক ভিমরুল তাকে আক্রমণ করে কামড় দেয়। এসময় তীব্র ব্যথায় সে অজ্ঞান হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবব্রত কুমার রায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD