1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লাকসামে অগ্নিকাণ্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই
বাংলাদেশ । সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

লাকসামে অগ্নিকাণ্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই

চন্দন সাহা:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৩৮ বার পড়েছে

লাকসাম গাজীরমুড়া দীগির পাড় এলাকায় দোকানে হঠাৎ দিনের বেলায় অগ্নিকাণ্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। বুধবার বেলা ২ টার সময় পৌরশহরের ৭ নং ওয়ার্ডে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, লাকসাম পৌরশহর গাজীরমুড়া দীগির দক্ষিন পাড় ও গাজীরমুড়া কামিল মাদ্রাসা সংলগ্ন স্থানীয় দোকান। বুধবার বেলা ২টার দিকে বন্ধ থাকা মাসুদ মিয়ার মুদি দোকানে হঠাৎ আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ৩টি দোকান পুড়ে যায়। খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এসময় লাকসাম- মনোহরগঞ্জ সড়ক যানচলাচল বন্ধ হয়ে যায়।

লাকসাম থানার পুলিশের সদস্যরা ও ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে সাড়ে ৩টায় আগুন ও যানচলাচল নিয়ন্ত্রণে আসে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় কাউন্সিল শাহজাহান মজুমদার বলেন, ব্যবসায়ী মাসুদ মিয়ার একটি মুদি দোকান ও একটি চায়ের দোকান পুড়ে গেছে। আগুনে এতে তাঁর প্রায় ২৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ছাড়া ইউছুপ ও ওহাব মিয়ার জুটমিলের থাকা প্রায় ২৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগস্থ ব্যবসায়ীরা লাকসাম পৌরসভার ৭ নং ওয়ার্ডের গাজিরমুড়া গ্রামের বাসিন্দা।লাকসাম ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. শাহাদাত হোসেন বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। দোকানগুলোর পাশের দীগিতে পানি না থাকায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD