1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রংপুরে নারী অপহরণ ও ধর্ষণ মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

রংপুরে নারী অপহরণ ও ধর্ষণ মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড

মোতাহার হোসেন
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৫৬ বার পড়েছে

রংপুরে এক নারীকে অপহরন ও ধর্ষনের দায়ে ২জনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। ২৮জুলাই বৃহস্পতিবার রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-১ এর বিজ্ঞ বিচারক মোস্তফা কামাল আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

মামলার বিবরনে জানা গেছে, ২০০২ সালের ১৪মে রংপুরের মিঠাপুকুর উপজেলার ১৬নং মির্জাপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামের এক কিশোরী একই গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। ওই রাত ৮টার দিকে কিশোরী মেয়েটি বাড়ির পার্শ্বেই টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আসামী রফিকুল ইসলাম ও শাহ আলম কিশোরী মেয়েটিকে জোরপুর্বক অপহরন করে বাড়ির অদুরে একটি ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেন। পুলিশ মামলা তদন্ত শেষে ওই বছরের ৩০ জুন আসামী রফিকুল ইসলাম ও শাহ আলম এর বিরুদ্ধে আদালতে চার্জসীট দাখিল করে।

মামলায় সাক্ষীদের সাক্ষ্য ও জেরা শেষে বিজ্ঞ বিচারক আসামী রফিকুল ইসলাম ও শাহ আলমকে দোষী সাব্যস্ত করে অপহরণের অভিযোগে যাজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশ এবং ধর্ষণের অভিযোগে যাবজ্জীবন কারাদন্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। উভয় দন্ডই এক সাথে পালন করার আদেশ দেন আদালত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD