1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রংপুরে নারী অপহরণ ও ধর্ষণ মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

রংপুরে নারী অপহরণ ও ধর্ষণ মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড

মোতাহার হোসেন
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৪১২ বার পড়েছে

রংপুরে এক নারীকে অপহরন ও ধর্ষনের দায়ে ২জনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। ২৮জুলাই বৃহস্পতিবার রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-১ এর বিজ্ঞ বিচারক মোস্তফা কামাল আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

মামলার বিবরনে জানা গেছে, ২০০২ সালের ১৪মে রংপুরের মিঠাপুকুর উপজেলার ১৬নং মির্জাপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামের এক কিশোরী একই গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। ওই রাত ৮টার দিকে কিশোরী মেয়েটি বাড়ির পার্শ্বেই টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আসামী রফিকুল ইসলাম ও শাহ আলম কিশোরী মেয়েটিকে জোরপুর্বক অপহরন করে বাড়ির অদুরে একটি ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেন। পুলিশ মামলা তদন্ত শেষে ওই বছরের ৩০ জুন আসামী রফিকুল ইসলাম ও শাহ আলম এর বিরুদ্ধে আদালতে চার্জসীট দাখিল করে।

মামলায় সাক্ষীদের সাক্ষ্য ও জেরা শেষে বিজ্ঞ বিচারক আসামী রফিকুল ইসলাম ও শাহ আলমকে দোষী সাব্যস্ত করে অপহরণের অভিযোগে যাজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশ এবং ধর্ষণের অভিযোগে যাবজ্জীবন কারাদন্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। উভয় দন্ডই এক সাথে পালন করার আদেশ দেন আদালত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD