1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মোংলায় হরিণের চামড়াসহ পাচারকারী আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মোংলায় হরিণের চামড়াসহ পাচারকারী আটক

জোবায়ের ফরাজী
  • প্রকাশিত: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ৪২৬ বার পড়েছে
মোংলায় হরিণের চামড়াসহ
মোংলায় হরিণের চামড়াসহ পাচারকারী আটক

মোংলায় পাঁচটি হরিণের চামড়াসহ আল আমিন (২৫) নামে এক বন্যপ্রাণী পাচারকারীকে আটক করেছে র‌্যাব ৬ এর সদস্যরা। মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত ১০টায় মোংলার দ্বিগরাজ এলাকা থেকে হরিণের চামড়াসহ তাকে তাকে আটক করে তারা।সুন্দরবনের বন্যপ্রাণী পাচারকারী চক্রের সদস্য আল আমিনের বাড়ি খুলনার দাকোপ উপজেলার বানিশান্তা গ্রামে।

র‌্যাব-৬ এর কর্মকর্তা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানান, “সুন্দরবন থেকে হরিণ শিকার করে চামড়া সংগ্রহ করে তা চোরা বাজারে বিক্রির জন্য নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।আটক বন্যপ্রানী পাচারকারী চক্রের সদস্য আল আমিনকে প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে হরিণ শিকারের কথা শিকার করেছে। বুধবার সকালে মোংলা থানায় বন্যপ্রানী নিধন আইনে মামলা দায়েরপূর্বক তাকে বাগেরহাট জেল হাজতে প্রেরন করা হবে”।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD