1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফকিরহাটে জুয়া খেলার অপরাধে তিন জুয়াড়িকে সাজা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফকিরহাটে জুয়া খেলার অপরাধে তিন জুয়াড়িকে সাজা

রাকিবুল ইসলাম :
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৪৯৪ বার পড়েছে

ফকিরহাটে জুয়া খেলার অপরাধে তিন জুয়াড়িকে দশ দিন করে বিনাশ্রম কারাদণ্ড  দিয়েছে ভ্রাম্যমান আদালত।পুলিশ জানায়, শনিবার (২৩ জুলাই) সকালে ডহরমৌভোগ এলাকায় একটি মৎস্য ঘেরের বাসায়  জুয়া খেলার সময় তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ফকিরহাট উপজেলা।

নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন আটককৃতদের দশ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
সাজাপ্রাপ্ত আসামীরা হলো ডহরমৌভোগ গ্রামের ননী গোপাল বৈরাগীর ছেলে নরেশ বৈরাগী (৩২), একই গ্রামের কৌতুক হীরার ছেলে আশীষ হীরা (৩৫) ও মৌভোগ গাজাীপাড়ার মুসা  গাজীর ছেলে আফজাল গাজী (৪৮)।

অভিযানকালে এসআই রফিকুল ইসলাম, তরিকুল ইসলাম ও এএসআই আব্দুল্লাহ আল মামুন সহমডেল থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন বলেন, জুয়া খেলা বন্ধে  ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD