1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে রহস্যজনক ভাবে গৃহবধূর মৃত্যু,লাশ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেটে ট্রাফিক পুলিশের অ্যাকশন শুরু রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজি বিরুদ্ধে চাঁদপুরে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ১৯ লাখ রুপিসহ হুন্ডি ব্যবসায়ি আটক মসজিদের উঠানে কাফনে মোড়ানো নবজাতকের লাশ সিলেটে টানা কয়েক দিনের তীব্র গরমে মাত্রাতিরিক্ত লোডশেডিং পুলিশের লুট হওয়া ০১টি পিস্তলসহ; গ্রেফতার ০১ ঝালকাঠিতে জমিজমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৩ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা

মুন্সীগঞ্জে রহস্যজনক ভাবে গৃহবধূর মৃত্যু,লাশ উদ্ধার

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২৮৪ বার পড়েছে

মুন্সীগঞ্জে স্বামীর বাড়ি থেকে সানজিদা বেগম (২০) নামে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। সোমবার সকালে ( ১৩ ই ডিসেম্বর) সকালে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাইল গ্রামের স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে টঙ্গীবাড়ি থানা পুলিশ। সোমবার বিকালে পুলিশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে নিহতের লাশ বুঝিয়ে দিয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাইল গ্রামের শাহজাহান বেপারীর ছেলে সাহারিয়ার রাতুলের সাথে একই গ্রামের আবু সাইদ শেখের মেয়ে সানজিদা বেগমের (২০) ৭ মাস আগে প্রেমের করে পারিবারিক সম্মতিতে বিয়ে হয়।

রবিবার (১২ ই ডিসেম্বর) রাতে স্বামী রাতুলের সাথে একই বিছানায় ঘুমিয়ে ছিলেন সানজিদা । পরে সোমবার সকালে সানজিদাকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত দেখতে পেয়ে স্বামী সাহারিয়া রাতুল ও তার মা ঝুলন্ত অবস্থা থেকে লাশ নামিয়ে খাটের উপর রেখে এলাকাবাসীকে খবর দেয় । পরে এলাকাবাসী পুলিশ খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মা সাহিদা বেগম জানান, আমার মেয়ে কিভাবে তার স্বামীর ঘরে মারা গেছে আমি কিছু বলতে পারিনা। সানজিদার বাবা মালয়েশিয়া হতে আসার পরে সে সিদ্ধান্ত নিবে কি করবো। আমি আমার মেয়ের লাশ ওর বাবার কথা মতো ফ্রিজ গাড়িতে রেখে দিয়েছি ‌। ওর বাবা মালয়েশিয়া হতে আগামী ১৫ ডিসেম্বর তারিখে আসার পরে সে নিজে সিদ্ধান্ত নিবে মেয়ের লাশ কি করবে।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানা ওসি মোল্লা সোয়েব আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। আইন অনুযায়ী পরর্বতীতে ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, নিহতের লাশ দাফন না করে নিজ বাড়িতে লাশবাহী ফ্রিজ গাড়ি এনে রেখে দেওয়া হয়েছে । নিহতের বাবা মালয়েশিয়া প্রবাসী আবু সাইদ সেখ মালয়েশিয়া হতে ফিরলে নিহতকে কবর দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD