1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মিঠাপুকুরে ৬ কৃষক পরিবারের ১২টি ঘর আ*গুনে পুড়ে ভষ্মী*ভূত
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

মিঠাপুকুরে ৬ কৃষক পরিবারের ১২টি ঘর আ*গুনে পুড়ে ভষ্মী*ভূত

মোতাহার হোসেন :
  • প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২২৬ বার পড়েছে

রংপুরের মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নে ৬ জন কৃষকের ১২টি ঘর মালামালসহ আগুনে পুড়ে ভষ্মীভূত হয়েছে। আগুনের লেলিহান শিখায় অগ্নিদগ্ধ হয়েছে ৩টি গরু এবং মারা গেছে ১টি ছাগল। শুক্রবার (১০ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে উপজেলার খোড়াগাছ ইউনিয়নের বাতাসন মির্জাপুর গ্রামে। পরে মিঠাপুকুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠাপুকুর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রবিউল ইসলাম বলেন, সর্ট সার্কিটের কারনে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।ক্ষতিগ্রস্ত কৃষকেরা হলেন, বাতাসন মির্জাপুর গ্রামের কপিল উদ্দিনের ছেলে মনতাজ মিয়া (৬৫)। মনতাজ মিয়ার ছেলে জিয়াউর রহমান (৪০), এরশাদ মিয়া (৩৫), আব্দুস সাত্তার (৩২)। আব্দুল হাই মিয়ার ছেলে জাহেদুল ইসলাম (৪২)। ইছাহাক মিয়ার ছেলে আতাউর রহমান (৩৮)।

মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মমর্তা (অঃদাঃ) ও সহকারী কমিশনার (ভুমি) রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারকে নগদ ৬ হাজার টাকা ও কম্বল প্রদান করেন। সরকারি তহবিল থেকে সহযোগীতার বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের আবেদন করার পরামর্শ দিয়ে তিনি সহায়তার আশ্বাস দেন।

এছাড়াও ১১ মার্চ শনিবার দুপুরে খোড়াগাছ ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে নিজস্ব তহবিল থেকে ৪ বান্ডিল টিন, ১০ কেজি করে চালসহ খাবার প্রদান করেন। অগ্নিকান্ডের এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা নিজেদের সর্বস্ব হারিয়ে অতি শোকার্ত ও দিশেহারা হয়ে পড়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD