1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মিঠাপুকুরে খামারীদের জন্য দুইটি গাড়ী প্রদান
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মিঠাপুকুরে খামারীদের জন্য দুইটি গাড়ী প্রদান

মোতাহার হোসেন :
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৭৪ বার পড়েছে

রংপুরের মিঠাপুকুরে প্রানীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় মোবাইল ভেটেরিনারি ক্লিনিকের জন্য এবং ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি (এনএটিপি-২) প্রকল্পের আওতায় খামারিদের জন্য বিশেষ ভর্তুকির মাধ্যমে একটি ট্রাক ও একটি পিকআপ প্রদান করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে মিঠাপুকুর উপজেলা পরিষদ চত্বরে এ গাড়ী দুইটি আনুষ্ঠানিকভাবে হস্তাস্তর করা হয়।

মিঠাপুকুর উপজেলা প্রাণী সম্পদ বিভাগ কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে মোবাইল ভ্যাটেরিনারি ক্লিনিক উদ্বোধন ও খামারিদের মাঝে গাড়ির চাবি হস্তান্তর করেন জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচএন আশিকুর রহমান এমপি।

এ সময় উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ জোহরা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. একরামুল হক প্রমুখ। জনবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এ গাড়ি প্রানী সম্পদ ও কৃষির উন্নয়ন ত্বরান্বিত করার মধ্য দিয়ে আর্থ সামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এমপি আশিকুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD