1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার

পিন্টু অধিকারী
  • প্রকাশিত: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২৭৫ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে পুকুর থেকে একটি গ্রেনেড উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার বহরা ইউনিয়নের হাসিনাবাদ গ্রামের আজিজুল ইসলামের পুকুর থেকে গ্রেনেডটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, শনিবার দুপুরে হাসিনাবাদ গ্রামের লোকজন পুকুরে গোসল করতে নামে। হঠ্যৎ করে লোহা জাতীয় শক্ত গোলাকার একটি বস্তু একজনের পায়ে লাগে। পরে এটি তোলা হলে স্থানীয় লোকজন এটিকে গ্রেনেড বলে সন্দেহ করে।

কাসিমনগর ফাঁড়ির এসআই আব্দুল কাদির জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রেনেডটি উদ্ধার করে পানি ভর্তি বালতির মধ্যে রাখা হয়েছে। এটি খুবই পুরাতন তবে এটি সক্রিয় কিনা বিশেষজ্ঞ ছাড়া বলা যাচ্ছেনা। তবে স্থানীয় লোকজনের ধারনা এটি স্বাধীনতা যুদ্ধের সময় পুকুরে পড়েছিল। মাধবপুর থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, গ্রেনেডটি পরীক্ষা নিরীক্ষা করতে বিস্ফোরক বিশেষজ্ঞ দলকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD