1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বগুড়ার নন্দীগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৭
বাংলাদেশ । সোমবার, ২০ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

বগুড়ার নন্দীগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৭

অসীম কুমার :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৩২১ বার পড়েছে

বগুড়ার নন্দীগ্রামে পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য আইনে ০২ জন এবং গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত ০৫ জন আসামিকে গ্রেপ্তার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গতকাল সোমবার (২০ ডিসেম্বর) উপজেলার ভিন্ন এলাকা থেকে দিবারাত্রি পুলিশি অভিযানে আসামিদের গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক আইনে আটক রবিদাসীর কাছ থেকে ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। মাদক আইনে গ্রেপ্তারকৃতরা হলেন, নন্দীগ্রাম সদর ইউনিয়নের শুকুনগাছা হাটলাল গ্রামের মৃত শ্যামা চরণ রবিদাস এর মেয়ে শ্রীমতি রবিদাসী ওরফে রিমতি (৫২) এবং দাড়িয়াপুর গ্রামের মোঃ ইসরাফিল হোসেনের ছেলে মোঃ আরমান হোসেন (২০)।

গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, ভাগবাজর গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে মোঃ আশরাফুল হোসেন। দামগাড়া গ্রামের ইউসুব আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম। বুড়ইল গ্রামের মৃত পান্নুর ছেলে মোঃ ফরিদ। বীরপলি গ্রামে মোঃ হযরত আলীর ছেলে মোঃ আঃ রহমান এবং দাতমানিকা গ্রামের মোঃ মজের আলীর ছেলে মোঃ সবুজ হোসেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, মাদক আইনে আটক শ্রীমতি রবিদাসীর রিরুদ্ধে একটি মাদক মামলা বিচারাধীন আছে এবং আজ দুপুরে সকল অপরাধীদের বিজ্ঞ আদালতে পেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD