1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নড়াগাতীতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, আটক ৬ দেশীয় অস্ত্র উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

নড়াগাতীতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, আটক ৬ দেশীয় অস্ত্র উদ্ধার

মোঃ হাবিবুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৪৬২ বার পড়েছে

নড়াইলের নড়াগাতী থানার নীচে পাড়া (মোল্যা পাড়া) গ্রামে মসজিদকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৬ জন নারী পুরুষকে আটক করেছে নড়াগাতী থানা পুলিশ। ২৪ জুলাই (শনিবার) সকাল ৮টার দিকে এ সংঘষের সূত্রপাত হয়। এতে উভয় পক্ষের ৮ টি বাড়ী ভাংচুর হয়েছে এবং মহিলাসহ ৪/৫ জন আহত হয়েছে বলে জানা যায়।

আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে এবং দু’জনকে কালিয়া স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপারের নির্দেশনায় এ এসআই মাহাফুজুর রহমানের নেতৃত্বে (ডিবি) গোয়েন্দা পুলিশের একটি চৌকশ দল অভিজযান চালিয়ে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র (সড়কি) ২৫ টি, রামদা ২টি, লোহার হাতুড়ি ২টি উদ্ধার করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, নড়াগাতী নীচে পাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইবাদত মোল্যা ও খায়রুল মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অজুহাতে সংঘর্ষ হয়ে আসছে। সাম্প্রতিক সময়ে ওই এলাকার মুনছুর মোল্যার বোন করোনা আক্রান্ত হয়ে মারা গেলে মোল্যা পাড়া জামে মসজিদের ঈমাম জানাযা পড়াতে অস্বীকৃতি জানালে তারা মসজিদের সভাপতি বাকা মোল্যাকে বিষয়টি অবহিত করে। বাকা মোল্যা ঈমামকে না রাখার সিদ্ধান্ত নেন বলে জানা যায়।

এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে মতবিরোধের কারণে এবং পূর্ব শত্রুতার রেশ ধরে সংঘর্ষের সৃষ্টি হয়।এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মোসাঃ রোখসানা খাতুন বলেন, ইবাদত মোল্যা গ্রুপের লোকজন তাদের ঘর-বাড়ী ভাঙ্গার জন্য প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD