1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নড়াইলের লোহাগড়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নড়াইলের লোহাগড়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো: হাবিবুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৩৯৭ বার পড়েছে
lohagada news

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামে দীর্ঘ দিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, কাইজ্জা, খুনখারাবি, মালামাল লুটপাট, সহ নানাবিধ সমস্যা চলে আসছে। এই সংঘর্ষের একটি দল পরিচালনা করেন শেখ সুলতান মাহমুদ বিপ্লব এবং অপর দলটি পরিচালনা করেন মিরাজ মোল্লা।

শুক্রবার( ৬ আগস্ট) বিকাল চারটায় উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদে গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামের ২ পক্ষের মধ্যে সম্প্রীতির বন্ধন করার লক্ষ্যে অনুষ্ঠিত হয়, এ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা। লোহাগড়া থানা পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব শেখ আবু হেনা মিলন, অফিসার ইনচার্জ (ওসি) লোহাগড়া থানা।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) পুলিশ সুপার নড়াইল,বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব তানজিলা সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল নড়াইল,জনাব সিকদার আব্দুল হান্নান রুনু,লোহাগড়া উপজেলা চেয়ারম্যান, জনাব মুন্সি আলাউদ্দিন , সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ লোহাগড়া উপজেলা শাখা, জনাব আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ লোহাগড়া উপজেলা শাখা,লক্ষীপাশা ইউনিয়ন চেয়ারম্যান, কাজী বনি আমিন, কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান, মতিয়ার রহমান, জনাব ফয়জুর রহমান রোম সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব শেখ শিহানুক রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব মোঃ আজিজুর রহমান আরজু, সেক্রেটারি বাংলাদেশ আওয়ামী লীগ, কাশিপুর ইউনিয়ন,এবং বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা সহ আরো অনেক নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরা।

এ সময় পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন গত বছরের মতো যেন আর কোন প্রকার শৃঙ্খলার পরিপন্থী অনাকাঙ্খিত ঘটনা না ঘটে। সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সকলের উপস্থিতিতে আপনারা ওয়াদাবদ্ধ হলেন। যদি এমন ধরনের কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি হয়। তাহলে কাউকেই ছাড় দেয়া হবে না। অবশেষে দু’পক্ষের মধ্যে হাতে হাত মিলিয়ে দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD