1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোনায় ১১ দফা দাবিতে শিক্ষকদের মানববন্ধন
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

নেত্রকোনায় ১১ দফা দাবিতে শিক্ষকদের মানববন্ধন

মোনায়েম খান :
  • প্রকাশিত: বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৩২৭ বার পড়েছে

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণসহ ১১ দফা দাবি বাস্তবায়নের জন্য বুধবার নেত্রকোনার শিক্ষকরা মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেন। বাংলাদেশ শিক্ষক সমিতি নেত্রকোনা জেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে। নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকায় মগড়া নদীর তীরে শহীদ স্মৃতিসৌধের সামনে সড়কে বুধবার সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে মানববন্ধনস্থল থেকে বিক্ষোভ মিছিল মিছিল বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- নেত্রকোনা জেলা শিক্ষক সমিতির সভাপতি লুৎফুর হায়দার ফকির, সাধারণ সম্পাদক আজহারুল হক তুহিন, কাজী রফিকুর রহমান, মমতাজ জাহান, কামাল পাশা, কামরুজ্জামান, রফিকুল ইসলাম খোকন, রতন কুমার পাল, আক্কাছ উদ্দিন, আজহারুল ইসলাম মাসুম, নেত্রকোনা সদরের সভাপতি মো. আফজাল খান, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান প্রমুখ।

স্মারকলিপির মাধ্যমে মুজিববর্ষেই মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ, ঈদের পূর্বেই এমপিওভূক্ত সকল শিক্ষক কর্মচারীদের পূর্ণাঙ্গ উৎসব ভাতা বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা প্রদান, পূর্ণাঙ্গ পেনশন প্রথা চালু, সকল শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্ত করণ, প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকদের বেতন স্কেল ৬ষ্ঠ ও ৭ম গ্রেডে উন্নীতকরণসহ ১১ দফা দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর সহানুভূতি কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD