1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোনায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

নেত্রকোনায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

মোনায়েম খান :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৫২৭ বার পড়েছে

নেত্রকোনার কলমাকান্দায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার রংছাতি ইউনিয়নের তেরোতোপা গ্রামের নিজবাড়ির পুকুরের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত ব্যবসায়ী হচ্ছেন,তেরোতোপা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মুজিবুর রহমান (৫০) কলমাকান্দা থানার ওসি মোঃ আব্দুল আহাদ খান স্থানীয়দের বরাত দিয়ে জানান,মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মুজিবুরের বাড়ী থেকে প্রায় ২০০ গজ দূরে পুকুরের পাশে জমিতে আগুন দেখতে পান এলাকাবাসী।

তখন এলাকার মানুষ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় আগুনে দগ্ধ মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহের মুখ দেখে মুজিবুরের লাশ শনাক্ত করেন তার স্বজনেরা। খবর পেয়ে থানা পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ওসি আরো জানান,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা মুজিবরকে হত্যার পর হাত পা বেধেঁ তার শরীরে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে এখনো সনাক্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD