1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নন্দীগ্রামে মাদকবিরোধী পুলিশি অভিযানে ১ মাদক কারবারি আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

নন্দীগ্রামে মাদকবিরোধী পুলিশি অভিযানে ১ মাদক কারবারি আটক

অসীম কুমার :
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৯৬ বার পড়েছে

বগুড়ার নন্দীগ্রামে মাদক বিরোধী পুলিশি অভিযানে ইয়াবা গ্যাবলেটসহ মোঃ সেলিম হোসেন (৩৯) নামের এক মাদক কারবারি কে আটক করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত আনুমানিক ০৯ ঘটিকায় উপজেলার বুড়ইল ইউনিয়নের মুরাদপুর বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে আসামি কে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ (দশ) পিচ ইয়াবা গ্যাবলেট উদ্ধার করা হয়।

মাদক কারবারি মোঃ সেলিম হোসেন উপজেলার চকরামপুর গ্রামের মোঃ ছায়েদ আলীর ছেলে। নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উল্লেখিত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে এবং আসামিকে আজ দুপুরে বিজ্ঞ আদালতে পেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD