1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নন্দীগ্রামে পুলিশি অভিযানে মাদক কারবারিসহ গ্রেপ্তার ৩
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

নন্দীগ্রামে পুলিশি অভিযানে মাদক কারবারিসহ গ্রেপ্তার ৩

অসীম কুমার :
  • প্রকাশিত: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৫০১ বার পড়েছে

বগুড়ার নন্দীগ্রামে পুলিশের পৃথক অভিযানে ০১ মাদক কারবারিসহ ০৩ জনকে গ্রেপ্তার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ।গতকাল শনিবার (৮ জানুয়ারি) উপজেলার পৃথক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা করা। থানাসুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ০১নং বুড়ইল ইউনিয়নের ধুন্দার পূর্ব পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি মোঃ শাওন পোদ্দার (২৮) কে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে থেকে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ০২ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রির নগত ৫০০ টাকা জব্দ করা হয়।

আটক মাদক কারবারি বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার শাকপালা পূর্ব পাড়ার বাসিন্দা মোঃ মতিন পোদ্দারের ছেলে। অপর আরেকটি অভিযানে এফআইআর ভুক্ত আসামি উপজেলার কাথম গ্রামের মোঃ বুলু প্রামানিকের ছেলে মোঃ রাজু আহম্মেদ (২৪) এবং নন্দীগ্রাম কলেজ পাড়ার বাসিন্দা মোঃ সুরুজ মিয়ার ছেলে মোঃ ইসমাইল (৩১) কে গ্রেফতার করে নন্দীগ্রাম থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক মামলায় আটক মোঃ শাওন পোদ্দার এর বিরুদ্ধে পূর্বের একটি খুন মামলাসহ মোট ০৩ টি আদালতে বিচারাধীন আছে এবং মাদক মামলায় আরো একটি মামলা রুজু হয়েছে। আজ দুপুরে সকল আসামিদের বিজ্ঞ আদালতে পেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD