1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
"টেকসই আগামীর জন্য জেন্ডার সমতা আজ অগ্রগণ্য" প্রতিপাদ্যে নারী দিবস পালন
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

“টেকসই আগামীর জন্য জেন্ডার সমতা আজ অগ্রগণ্য” প্রতিপাদ্যে নারী দিবস পালন

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ২৯৪ বার পড়েছে

“টেকসই আগামীর জন্য জেন্ডার সমতা আজ অগ্রগণ্য” এ প্রতিপাদ্য কে সামনে রেখে মুন্সীগঞ্জে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। আজ মঙ্গলবার (৮ই মার্চ) মুন্সীগঞ্জ জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা মুন্সীগঞ্জ এর যৌথ আয়োজনে এবং বাংলাদেশ মহিলা পরিষদ, সচেতন নাগরিক কমিটি সনাক-মুন্সীগঞ্জ, টান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এবং ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম, মুন্সীগঞ্জ- ব্রিটিশ কাউন্সিলের যৌথ উদ্যোগে মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে অনুষ্ঠিত জমকালো আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়। রিক্সা র‌্যালীর মাধ্যমে কর্মসূচির সূচনা এবং মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে আলচনা সভা হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ মহিলা অধিদপ্তরের উপ পরিচালক ভারপ্রাপ্ত আলেয়া ফেরদৌসী। মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত মাজিস্ট্রেট শিলু রায় এর সভাপতিত্বে আলোচানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুন্সীগঞ্জ জেলা বিশেষ শাখার ইয়াসিনা ফেরদৌস, ডাঃ ফারজানা আফরোজ, ডিস্টিক্ট পলিসি ফোরাম মুন্সীগঞ্জ এবং কালেক্টরেট কিশোলয় স্কুল এর প্রধান শিক্ষক খালেদা খানম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান এবং মুন্সীগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ শামসুন্নাহার শিল্পী, বাংলাদেশ মহিলা পরিষদ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি এডঃ নাছিমা আক্তার,মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহিদী হাসান তুহিন, সচেতন নাগরিক কমিটির সভাপতি মোঃ তানভির হাসান, সভ্যতার আলো পত্রিকার সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল। এছাড়াও উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের সদস্যরা, এবং সনাক এর ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) মুন্সিগঞ্জ এর সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD