1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জগন্নাথপুরে কুরবানীর পশু ক্রয়-বিক্রয়ের জন্য অনলাইন হাটের উদ্ধোধন - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শুক্রবার, ৩০ জুলাই ২০২১ ।। ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

জগন্নাথপুরে কুরবানীর পশু ক্রয়-বিক্রয়ের জন্য অনলাইন হাটের উদ্ধোধন

সুজাত আলী
  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৬০ বার পড়েছে

সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুরে করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় আসন্ন ঈদুল আজহা উপলক্ষে উপজেলার বাজার গুলোতে পশু ক্রয়-বিক্রয় বন্ধ রয়েছে। করোনা মোকাবেলায় পশু হাট না হওয়াতে সমস্যায় পড়তে হচ্ছে ক্রেতা-বিক্রেতাদের এই সমস্যা থেকে উত্তোলনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার দিগনিদের্শনায় নিজ উদ্যোগে এগিয়ে আসছেন ২জন সংবাদকর্মী তাদের সার্বিক সহযোগিতায় জেপি হাট বাজার নামে একটি অনলাইন হাটের উদ্ধোধন করা হয়েছে।

আজ শনিবার (১০জুলাই) দুুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জেপি হাটবাজার ডটকম নামে ওয়েব পোর্টালের পরিচালক দৈনিক সিলেটের বাণীর পত্রিকার বিশেষ প্রতিনিধি হিফজুর রহমান তালুকদার জিয়া’র পরিচালনায় অনলাইন পশুর হাটের উদ্ধোধন করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা জাতিয় পার্টির সাধারন সম্পাদক জহিরুল ইসলাম লাল।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও দৈনিক ভোরের কাগজ জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি রিয়াজ রহমান, দৈনিক নয়াদিগন্তের উপজেলা প্রতিনিধি মো. হুমায়ুন কবির, দৈনিক শ্যামল সিলেটের উপজেলা প্রতিনিধি গোলাম সারোয়ার, দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি জুয়েল আহমদ, জেপি হাট বাজারের সহযোগী পরিচালক মো. রফিক মিয়া, আজকের স্বদেশ এর নিজেস্ব প্রতিবেদক রুম্মান আহমদ, সংবাদকর্মী তাওহিদুল হক।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, সারাদেশের ন্যায় এই উপজেলায় করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অনলাইনের মাধ্যমে ডিজিটাল পশুর হাটের প্রয়োজন। এই হাটের মাধ্যমে ক্রেতারা যে কোন স্থান থেকে সহজেই তাদের পশু পছন্দ করে ক্রয় করতে পারবেন। কোরবানির হাটে জনসমাগম বেশি হয়। বর্তমানে করোনা কালীন সময় সরকার পশুর হাট বন্ধ রাখার নির্দেশ দেওয়ার কারনে এবার মানুষ হাটে গিয়ে পশু কিনতে পারবেনা না।

তাই এবার প্রযুক্তির উন্নতি ও করোনার ভয়াবহতার কারণে অনলাইনে বেচাকেনা বেড়ে যাবে কয়েকগুণ। তিনি আরো বলেন, অনলাইন হাটে গরু বেচা কেনায় ক্রেতাদের যেন কোন সমস্যা না হয় এব্যাপারে জেপি হাট বাজারকে সততার সাথে কাজ করার নিদের্শ প্রদান করেন। তিনি অনলাইন পশুর হাট পরিচালনা জেপি হাট বাজারকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD