1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ছেলের মৃত্যু শোকে মায়ের মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ছেলের মৃত্যু শোকে মায়ের মৃত্যু

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৩৪৪ বার পড়েছে

ক্যান্সার আক্রান্ত ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে ছেলের মৃত্যুর আধা ঘন্টা পরই পরপারে চলে গেলেন মা। নিহত উভয়ে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মৃত ননী গোপাল রায়ের ছেলে অমল রায় (৪৮) এবং স্ত্রী শোভা রায় (৮০)। নিহত অমল রায় এক ছেলে ও এক মেয়ের জনক।

বৃহস্পতিবার (৩ মার্চ) নিজ বাড়িতে ছেলে সকাল সাড়ে ৬ টা এবং মা সাড়ে ৭ টার দিকে মারা যায়। স্থানীয় সূত্রে জানা যায়, অমল রায় ওরফে হাম্বু ও তার ভাই বিমল রায় লেছড়াগঞ্জ বাজারে বাইসাইকেল মেরামত ও যন্ত্রাংশ বিক্রি করতেন। অমল রায় বেশ কিছুদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন। এরই মধ্যে অমল রায় হঠাৎ করে সকালে মারা যায়। এসময় লাশের পাশে বসে মা শোভা রায় কাঁদতে কাঁদতে একপর্যায়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এতে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি। এছাড়া অমলের বড় ভাই বিমল রায়ের স্ত্রীও কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে পড়লে তাকেও চিকিৎসার জন্য হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দেখা গেছে উঠানেই লাশ দুটি পাশাপাশি রেখে বিলাপ করছেন আত্মীয়-স্বজনেরা। স্থানীয়দের ধারণা ছেলের মৃত্যু শোক সইতে না পেরে শোভা রায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মা-ছেলের একই সময়ে মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD