1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চান্দিনায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
বাংলাদেশ । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

চান্দিনায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

আকিবুল ইসলাম হারেছ:
  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৫৪৭ বার পড়েছে
জাতীয় শোক দিবস
চান্দিনায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

কুমিল্লার চান্দিনায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। এ উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুন নাহার এর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী।

উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবীব এর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাকিবুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামান, পৌর মেয়র শওকত হোসেন ভূইয়া, চান্দিনা পৌরসভার সাবেক মেয়র মো. মফিজুল ইসলাম, চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ নির্মল চন্দ্র দাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী আবদুল মালেক প্রমুখ।

পরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এদিকে চান্দিনা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়।শনিবার (১৫ আগস্ট) সকাল থেকে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ২৮ টি স্থানে পৃথক কর্মসূচি পালন করা হয়।

সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি বিভিন্ন ইউনিয়নে মিলাদ, মাহফিল, দোয়া ও মুনাজাতে প্রধান অতিথির বক্তৃতা করেন।

এই দিন সকালে মহিচাইল ইউনিয়ন আওয়ামীলীগ, ইউনিয়ন যুবলীগ, মাধাইয়া ইউনিয়ন আওয়ামীলীগ, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ ও বিকালে চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম এর পৃথক মিলাদ, মাহফিলে অংশ নেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি।এছাড়াও রাত অবধি বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগ আয়োজিত কর্মসূচিতে অংশ নেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD