1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় গণটিকা কার্যক্রম উদ্বোধন করলেন এম পি বাহার
বাংলাদেশ । সোমবার, ২০ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

কুমিল্লায় গণটিকা কার্যক্রম উদ্বোধন করলেন এম পি বাহার

নেকবর হোসেন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৫৭৯ বার পড়েছে

শেখ হাসিনার সালাম নিন কোভিড-১৯ টিকা নিন।এমন শ্লোগান কে ধারণ করে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে মঙ্গলবার (১৩ জুলাই) বেলা ১১.৩০মিনিটে দ্বিতীয় বার কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান গণটিকা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

কুমিল্লা-৬ সদর আসনের তিন তিন বারের মাননীয় সাংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণটিকা কার্য্যক্রম উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক, মোহাম্মদ কামরুল হাসান,সিভিল সার্জন মীর মোবারক হোসেন, বি এম এ সভাপতি আব্দুল বাকী আনিস,সাধারণ সম্পাদক আতাউর রহমান জসীম ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব মোর্শেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

গণটিকা কার্যক্রম উদ্বোধনকালে সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন এ টিকা গুলো কুমিল্লা সদর (জেনারেল) হাসপাতাল ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রদান করা হবে। উল্লেখ্য যে, কুমিল্লায় ইতিমধ্যে সিনোফার্ম ভ্যাকসিন ৭৮ হাজার ৪০০ টি চলে এসেছে এবং মডার্নার ১৩ হাজারের অধিক ভ্যাকসিন মজুত রয়েছে। কুমিল্লা বাসীর জন্য পর্যায়ক্রমে আরো টিকা ব্যবস্থা হবে বলে জানান সদর সাংসদ।

সদ্য প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের বিষয়ে তিনি বলেন এ বিষয়ে কোন ত্রুটিই বরদাস্ত করবো না।পরিশেষে তিনি চলমান লকডাউন বাস্তবায়নে ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD