1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ই-কমার্স প্ল্যাটফর্ম বিন্দুজল.শপিং এর উদ্বোধন
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ই-কমার্স প্ল্যাটফর্ম বিন্দুজল.শপিং এর উদ্বোধন

মিজানুর রহমান রাতুল:
  • প্রকাশিত: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭০৭ বার পড়েছে
ই-কমার্স প্ল্যাটফর্ম বিন্দুজল.শপিং এর উদ্বোধন
ই-কমার্স প্ল্যাটফর্ম বিন্দুজল.শপিং এর উদ্বোধন

আজ ০৯ সেপ্টেম্বর শনিবার সকালে ও.আর.নিজাম রোড আবাসিক এলাকায় অবস্থিত চাইনিজ ল্যাংগুয়েজ ক্লাব চট্টগ্রাম মিলনায়তনে কেক কেটে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে বাংলাদেশের বিশ্বস্ত ও সহজ কেনাকাটার অনলাইন মাধ্যম বা ই-কমার্স প্ল্যাটফর্ম বিন্দুজল ডট শপিং (www.bindujol.shopping) ওয়েবসাইটের। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক ডাক্তার মো: শাহাদাত হোসেন।

চাইনিজ ল্যাংগুয়েজ ক্লাবের সিইও মিস্টার ডেবিড ওয়াং (বেইজিং, চায়না) এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেশের শীর্ষস্থানীয় হোম ডেলিভারি সার্ভিস কোম্পানি রেডএক্স বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের সম্মানিত রিজিওনাল হেড জনাব আজমি কবির ও হাইটেক আইটি বিডির সম্মানিত সিইও বিপনানন্দ দে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ই-কমার্স প্ল্যাটফর্ম www.bindujol.shopping এর সম্মানিত সিইও মো: নিজাম উদ্দিন জামান।

অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিন্দুজল ডট শপিংএর লিগ্যাল এডভাইজার এডভোকেট সৈয়দ মো: ওবায়েদ উল্লাহ রুমান, রেডএক্সের অপারেশন বিভাগের কর্মকর্তা জনাব মো: মনচুর। চাইনিজ ল্যাংগুয়েজ ক্লাব চট্টগ্রামের ডিরেক্টর মো: ফকরুল ইসলামের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ক্লাবের ডিরেক্টর মো: মিনহাজ ইসলাম, মিসেস ফাল্গুনী কায়সার, ক্লাবের ল্যাংগুয়েজ কোর্স কো-অর্ডিনেটর মিস মাইশা জাহিন, আয়কর আইনজীবী মো: শামসুল আলম কুতুবী, ফারজানা’স ফুডের রাইসুল ইসলাম, চট্টগ্রামের নিকাহ ইভেন্টের স্বত্ত্বাধিকারী জনাব অনিক ওয়াহিদ, মুক্তি৭১.কম এর সাংবাদিক মো: হানিফ, বিন্দুজল ডট শপিংএর পরিচালক মো: আখতারুজ্জামান আজিজসহ আরো অনেক উদ্যোক্তা ও অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি নব উদ্বোধিত বিন্দুজল.শপিং এর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বলেন, “ব্যবসা করতে হবে হালালভাবে। কম মুনাফা করে; মানুষ যাতে কষ্ট না পায়, মানুষ যাতে বিন্দুজল.শপিং সম্পর্কে উচ্চতর ভাল ধারণা পোষণ করে সেভাবে অনলাইন ব্যবসা করতে হবে। তিনি আরো বলেন, চীনের বিশ্ববিখ্যাত আলিবাবা অনলাইন প্ল্যাটফর্মের মালিক জ্যাক মা ৪৫ বছর আগে একটি ছোট পরিসরে ব্যবসা আরম্ভ করে সততার জোরে আজকের অবস্থানে এসেছেন।

ব্যবসায় সততার উপর জোর দিয়ে ডাক্তার মো: শাহাদাত হোসেন বলেন, অনলাইন ব্যবসা সম্পূর্ণ সততার উপর ভিত্তি করে টিকে থাকে এবং ভবিষ্যতে একটি শক্তিশালী মাইলফলকে পৌঁছায়। তিনি উপস্থিত সবাইকে ডেংগু মহামারী থেকে সতর্ক থাকারও পরামর্শ দেন।

বিন্দুজল.শপিং (bindujol.shopping) এর উদ্বোধনী অনুষ্ঠানে মিডিয়া পার্টনার মুক্তি৭১.কম, লজিস্টিকস পার্টনার রেডএক্স, আইটি পার্টনার হাইটেক আইটি বিডি, এডভাইজরি পার্টনার চাইনিজ ল্যাংগুয়েজ ক্লাব চট্টগ্রাম, আর্ট পার্টনার মনন আর্ট, ফুড পার্টনার ফারজানা’স ফুড হাউস ও সারিকা’স কেক ওয়ার্ল্ড।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD