বিএনপি সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে : মোহাম্মাদ নাসিম

74

হুমায়ুন কবির সুমন: আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি ঢাকা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বলেছেন- নির্বাচন গণতন্ত্রেরই অংশ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান একটি অর্থবহ নির্বাচন করতে। আওয়ামীলীগ, বিএনপি, বামদলসহ অন্যরা নির্বাচনে অংশ গ্রহণ করেছেন । আওয়ামীলীগ জনগণের দল, নির্বাচনে জনগণের কাছে যাবে। জনগণের রায় মেনে নেবে। কিন্তু ভোট গ্রহণের আগেই বিএনপি নানা অজুহাত ও অভিযোগ তুলে মাঝপথে নির্বাচন থেকে পালানোর পায়তারা করছে। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র দেশের জনগণ মেনে নেবে না ।

তিনি মঙ্গলবার তাঁর নির্বাচনী এলাকায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করে উপস্থিত জনতার উদ্দেশ্যে এ সব কথা বলেছেন। সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন ও পিপুলবাড়িয়া বাজারে প্রস্তুাবিত মনসুরনগর থানা আওয়ামীলীগ কার্যালয়ে তাঁর নির্বাচনী এলাকার প্রায় এক হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণকালে মোহাম্মাদ নাসিমের সাথে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার অসিম কুমার সরকার, জেলা আওয়ামীলীগ নেতা এহসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন, ছোনগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সহিদুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বাগবাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বহুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু খান প্রমুখ উপস্থিত ছিলেন।  মোহাম্মদ নাসিম আরো বলেছেন- ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করে দেশের জন্য কাজ করে যাচ্ছে। দেশে বিদেশে এই সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রশংসিত হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশ আরো এগিয়ে যাবে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জঙ্গী দমন করা হয়েছে। সন্ত্রাস ও দুর্নীতি দমনেও কাজ করে যাচ্ছে। তিনি শীতার্ত মানুষের উদ্দেশ্যে বলেন-বর্তমান সরকারের আমলে শীতার্ত মানুষ যেন কোন কষ্ট না পায় সে জন্য দলের নেতাকর্মীরা গ্রামে গ্রামে গিয়ে শীতবস্ত্র বিতরণ করছে।

মোহাম্মদ নাসিম আরো বলেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁর দলের নেতা-কর্মীরা গ্রামগঞ্জের দরিদ্র অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করছে। এই শীতে আওয়ামীলীগ ছাড়া শীতার্ত মানুষের পাশে অন্য কোন দল নেই। অথচ নির্বাচন এলেই ধানের শীষ মার্কা নিয়ে বিএনপিসহ অনেকেই এসে হাজির হন জনগণের কাছে। তারা ভোট চান, ভোট শেষ হলেই আবার মাঠ ছেড়ে চলে যান। কিন্তু আওয়ামীলীগ জনগণের দল, সুখে দুঃখে সবসময় জনগণের পাশে থাকে।