1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারের গিয়াসনগরে র‌্যাবের জালে ইয়াবাসহ আটক-১
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মৌলভীবাজারের গিয়াসনগরে র‌্যাবের জালে ইয়াবাসহ আটক-১

তিমির বনিক :
  • প্রকাশিত: রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬১ বার পড়েছে
মৌলভীবাজারের গিয়াসনগরে র‌্যাবের জালে ইয়াবাসহ আটক-১
মৌলভীবাজারের গিয়াসনগরে র‌্যাবের জালে ইয়াবাসহ আটক-১

মৌলভীবাজার সদর জেলার উপজেলার ১২ নং গিয়াসনগর ইউপি গিয়াসনগর এলাকার নিল আকাশ বার্গার এলাকায় থেকে ৫৮৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়।রোজ শনিবার (১৮ সেপ্টেম্বর) গোপন তথ্য অনুযায়ী র‌্যাব-৯,সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্তি পুলিশ সুপার বসু দত্ত চাকমা ও সিনিয়র এএসপি মোঃ লুৎফুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় একটি দলের অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়,গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম আলাল মিয়া(৩২)।র‌্যাব-৯ সূত্রে জানা যায়,গিয়াসনগরের মোকাম বাজারের নিতেশ্বররের মৃত মানিক মিয়ার ছেলে আলাল মিয়া।আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে গ্রেফতারকৃত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করে নিকটস্থ থানা মৌলভীবাজার সদরে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD