1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা মুরাদনগরে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন
বাংলাদেশ । শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
শেখ হাসিনা দেশটাকে ফোকলা করে ধ্বংস করে দিয়ে পালিয়েছেন – মির্জা ফখরুল নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বস্যার পানি সরাতে গিয়ে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে দীর্ঘদিন পর মুখোমুখি হচ্ছে ভারত ও বাংলাদেশ সিলেটে ট্রাফিক পুলিশের অ্যাকশন শুরু রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজি বিরুদ্ধে চাঁদপুরে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ১৯ লাখ রুপিসহ হুন্ডি ব্যবসায়ি আটক মসজিদের উঠানে কাফনে মোড়ানো নবজাতকের লাশ সিলেটে টানা কয়েক দিনের তীব্র গরমে মাত্রাতিরিক্ত লোডশেডিং পুলিশের লুট হওয়া ০১টি পিস্তলসহ; গ্রেফতার ০১

কুমিল্লা মুরাদনগরে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৫ বার পড়েছে
কুমিল্লা মুরাদনগরে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন
কুমিল্লা মুরাদনগরে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

‘‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাচায় প্রাণ’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে একটি নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার আন্দিকোট ইউনিয়নের জাড্ডা গ্রামে এই ক্লিনিকের উদ্বোধন করা হয়।

কুমিল্লা জেলা সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইনের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও কুমিল্লা-৩ মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)।

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: সিরাজুল ইসলাম মানিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম, ক্লিনিকের জমিদাতা ইঞ্জিনিয়ার রাশেদুল হায়দার জুয়েল, আন্দিকোট ইউপি চেয়ারম্যান ওমর ফারুক সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মুমিন, ভাইস চেয়ারম্যান এ্যাড: আবুল কালাম আজাদ তমাল, বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, বনকুমার শিব, কাইয়ুম ভূইয়া, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির, নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার মনির খান, যুবলীগের আহবায়ক আবু নাইউম খান, ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম, আবুল কাশেম, শিক্ষক এমরান হোসেন রিপন প্রমুখ। এসময় আ’লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প হিসেবে এই জাড্ডা কমিউনিটি ক্লিনিকটি স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ২০২০-২১ অর্থবছরে নির্মাণ করেন। শনিবার থেকে শুভ উদ্বোধনের মাধ্যমে এখানে চিকিৎসা সেবা চালু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD