সিলেট প্রেসক্লাব নির্বাচনে ইকবাল সিদ্দিকী সভাপতি-রেনু সম্পাদক নির্বাচিত

76

সিলেট : বিপুল উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের স্টাফ করেসপন্ডেন্ট ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ রেনু নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) ভোট গণনা শেষে রাত ৮টায় নির্বাচনের প্রিসাইডিং অফিসার অ্যাডভোকেট ই ইউ শহীদুল ইসলাম শাহীন এ ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে সভাপতি পদে ইকবাল সিদ্দিকী ৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে অপর প্রার্থী সমরেন্দ্র বিশ্বাস সমর পান ২৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ রেনু ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে ইকবাল মাহমুদ পান ৫৫ ভোট।  এছাড়া সহসভাপতি পদে এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সহসাধারন সম্পাদক পদে আহমাদ সেলিম, কোষাধ্যক্ষ পদে কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ এবং সদস্য পদে আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন।,

নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার ছিলেন এমাদ উল্লাহ শহিদুল ইসলাম। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মো. ইরফানুজ্জামান চৌধুরী ও সনতু দাস। এর আগে শনিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।,

এদিকে সিলেট প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্ধকে পৃথক পৃথক বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ,তাহিরপুর প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, সাংবাদিক আবুল কাসেম,রাজন চন্দ,রাহাদ হাসান মুন্না, আহমাদুল কবির,আশ্রাউল জামান ইমন,শামসুল আলম আখঞ্জি টিটু প্রমুখ।