1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারের কমলগঞ্জে ৪বছরের শিশু ধর্ষণের অভিযুক্ত আসামী শ্রীঘরে
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মৌলভীবাজারের কমলগঞ্জে ৪বছরের শিশু ধর্ষণের অভিযুক্ত আসামী শ্রীঘরে

তিমির বনিক :
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩৪ বার পড়েছে
মৌলভীবাজারের কমলগঞ্জে ৪বছরের শিশু ধর্ষণের অভিযুক্ত আসামী শ্রীঘরে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মদনমোহনপুর চা বাগানে চার বছরের শিশু ধর্ষণ চেষ্টাকারী মোহনলাল ভরকে (৩৫) আটক করেছে পুলিশ।মোহনলাল ভর ২ মাস ১৬ দিন দিন ধরে পালিয়ে ছিলেন।রোজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) মাধবপুর চা বাগানের দক্ষিণ লাইন এলাকা থেকে মোহনলালকে আটক করে কমলগঞ্জ থানা পুলিশ।

জানা যায়,মাধবপুর ইউপি মদনমোহনপুর চা বাগানের লছমিপাড়া শ্রমিক লাইনে মা-বাবার অনুপস্থিতিতে ঘর ফাঁকা পেয়ে গত ১ জুলাই দুপুরে মোহনলাল ঘরে প্রবেশ করে ৪ বছরের এক শিশুকে চকলেট দিয়ে লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে।ঘটনার পর থেকেই মোহনলাল আত্মগোপন করেছিল।

জানা যায়,মোহনলাল ভর মাধবপুর চা বাগানের মৃত সীতারাম ভরের ছেলে।এ ঘটনায় শিশুটির পিতা দীপক রিকিয়াশন ঘটনার পর দিন দুপুরে মোহনলাল ভরকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি নারী শিশু আইনে মামলা দায়ের করেন। অভিযোগ দায়েরের পর পুলিশ আসামীকে আটকের জন্য অভিযান শুরু করে।

অবশেষে প্রায় আড়াই মাস পর মোহনলাল তার বাড়িতে ফিরলে গোপন তথ্যের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি দল শুক্রবার সকাল ১০ টায় মাধবপুর চা বাগান থেকে আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যায়।এ বিষয়ে নিশ্চিত করতে কমলগঞ্জে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইয়াদৌস হাসান জানান,মোহনলাল ভরকে গ্ৰেফতারের পর মৌলভীবাজার আদালতের নির্দেশে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD