লক্ষ্মীপুরে স্বামী ২য় বিয়ে করায় ১ম স্ত্রী আত্মহত্যা

68

কালজয়ী ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের কাপিলাতলী বাজার সংলগ্ন ১নং ওয়ার্ড কামুর বাড়ির জাকির হোসেন খোকার মেয়ে আছমা আক্তার (২৫) নামে এক গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে ।

বরিবার (৮ ডিসেম্বর) সকাল ১১ টা দিকে কাপিলাতলী বাজার কামুর বাড়িতে এই ঘটনা ঘটে।
সরেজমিনে গেলে নিহতের মা গণমাধ্যম কর্মীদে জানান, আমার মেয়ে তার স্বামী ২য় বিয়ে করার খবর পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে আমরা দেখতে পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

তিনি আরো জানান আমার মেয়েকে তার স্বামী এবং শ্বাশুড়ি নির্যাতন করেছেন। আমার মেয়েকে নগদ ১ লক্ষ টাকা এবং ফার্নিচার দেওয়ার জন্য প্রতিনিয়ত নির্যাতন করতেন। সুত্রে আরো উঠে আসে গেল ৪ দিন আগে নিহতের স্বামী আব্দুল মালেক নবম শ্রেণীর মাদ্রাসার এক ছাত্রীকে নিয়ে পালিয়ে বিবাহ করেন।

মালেক রায়পুর উপজেলার ৭নং বামনী ইউনিয়নের চিটংগাজী বেপারী বাড়ির। অভিযুক্ত মালেকর বক্তব্য নেওয়ার জন্য একাধিকবার মুঠফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি ।

লক্ষীপুর সদর থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, এ বিষয়ে তদন্ত করার জন্য আমাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছে । সঠিক তথ্য মোতাবেক এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে ।