1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুড়িগ্রামের রৌমারীতে ভ্যানচালককে পিটিয়ে হত্যা,আটক-১
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

কুড়িগ্রামের রৌমারীতে ভ্যানচালককে পিটিয়ে হত্যা,আটক-১

ইয়াছির আরাফাত নাহিদ :
  • প্রকাশিত: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩১ বার পড়েছে
কুড়িগ্রামের রৌমারীতে ভ্যানচালককে পিটিয়ে হত্যা,আটক-১
কুড়িগ্রামের রৌমারীতে ভ্যানচালককে পিটিয়ে হত্যা,আটক-১

কুড়িগ্রামের রৌমারীতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে আমজাদ হোসেন (৫৫) নামের এক ভ্যানচালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।বুধবার সকাল ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামে এ ঘটনা ঘটে।পরে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।এঘটনায় সম্পৃক্ত একই গ্রামের মৃত বক্তার হোসেন মাষ্টারের ছেলে মধু মিয়া (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।নিহত আমজাদ হোসেন (৫৫) উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

সরেজমিনে গেলে নিহত আমজাদ হোসেনের স্ত্রী দেলোয়ারা খাতুন (৪৫) অভিযোগ করে বলেন,আজ সকালে হঠাৎ আমাদের বসতভিটার আম গাছের আগা (মূলশাখা) কাটতে থাকেন মধু মিয়া।এসময় আমজাদ তাকে বাধা দিতে গেলে মধু মিয়া (৪৫),স্ত্রী শরিফা খাতুন (৩০)সহ চার-পাঁচজন অতর্কিতভাবে হামলা চালান।এসময় মধু মিয়ার হাতে থাকা দায়ের উল্টোপাস দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান,দীর্ঘদিন থেকে মধু মিয়ার সাথে আমজাদ হোসেনের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।এরই জের ধরে বুধবার সকালে আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন ঘটনাস্থলেই মারা যান।এনিয়ে এলাকাবাসী উত্তেজিত হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন,গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত আমজাদ হোসেন নামের একজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় আনা হয়েছে।এঘটনায় সম্পৃক্ত মধু মিয়া নামক এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।আগামীকাল বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD