ধুনটে ইয়াবাসহ ইউপি সদস্য আটক

34

ইমদাদুল হক ইমরান: বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আবু তালেব (৪০) ও তার ভাই আব্দুস ছালামকে (৩৫) ২৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা উপজেলার পশ্চিম গুয়াডহরী গ্রামের হানিফ উদ্দিনের ছেলে। রবিবার সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য আবু তালেব ও তার ভাই ছালাম দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে। থানা পুলিশ ক্রেতা সেজে কৌশলে অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যার দিকে পশ্চিম গুয়াডহরী গ্রামের রাস্তা থেকে আবু তালেব ও তার ভাই আব্দুস ছালামকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের নিকট থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মঈনুল হাসান মকুল এ তথ্য নিশ্চিত করে বলেন, ইয়াবা ট্যাবলেটসহ থানা পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার কারনে বিধি মোতাবেক ইউপি সদস্য আবু তালেবকে সামায়িক ভাবে বরখান্ত করা হবে। এ বিষয়টি প্রক্রিয়াধিন রয়েছে।

ধুনট থানার অফিসার ইনাচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্য ও তার ভাইকে গ্রেপ্তারের অভিযান চলমান রাখা হয়। অবশেষে ক্রেতা সেজে কৌশল করে তাদের দুই ভাইকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়েছে।#