মাঠেই প্রাণ গেল ক্রিকেটার মিঠুনের

238

নিজস্ব প্রতিবেদক: ফিল হিউজ থেকে কলকাতা ময়দানের তরূণ খেলোয়ারের মৃত্যু – বারবার ক্রিকেট মাঠের সবুজ ঘাসে নেমে এসেছে শোকের ছায়া। এবার সেই তালিকায় নতুন যোগ হলেন মিঠুন দেববর্মা।এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ত্রিপুরা ক্রিকেট মহলে।

গত মঙ্গলবার ত্রিপুরার আগরতলায় মহারাজা বীর বিক্রম ক্রিকেট স্টেডিয়ামে অনুর্ধ্ব ২৩ দলের খেলা চলছিল। প্র্যাকটিস ম্যাচ হলেও পুরোদমেই চলছিল খেলা। সেসময়ই হঠাৎ মাঠে পড়ে যান মিঠুন।তাৎক্ষনিক তাঁকে স্থানীয় ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। চিকিৎসকরা জানান, মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক।

উল্লেখ্য, ভারতে এর আগে ক্রিকেট মাঠে খেলোয়ারের মৃত্যু হয়েছে কলকাতা মাঠেও। মৃতের নাম সনু যাদব। তাঁর বাড়ি একবালপুরে। বালীগঞ্জ স্পোর্টিং ক্লাবের ক্রিকেটার ছিলেন সনু। ময়দানের বাটা স্পোর্টস গ্রাউন্ডে বালীগঞ্জ স্পোর্টিং ক্লাবের দ্বিতীয় ডিভিশনের খেলোয়াররা নিজেদের মধ্যে প্র্যাকটিস ম্যাচ খেলছিলেন সেদিন। সেই সময় ব্যাটিং করার পরপরই অসুস্থ বোধ করেন সনু। কিছুক্ষণের জন্য আবার ঠিকও হন। কিন্তু তারপরই আবার জ্ঞান হারিয়ে ফেলেন। এরপরই তাঁকে নিয়ে যাওয়া হয় সিএবিতে। কিন্তু তার আগেই সনুর মৃত্যু হয় বলে জানা গিয়েছে। এসএসকেএমে আনা হলেও সেখানে তাঁকে মৃত বলেই ঘোষণা করা হয়।

নিউজ ভারতীয় গণমাধ্যম।