নেত্রকোনায় বিজিবি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

104

ইকবাল হাসান: নেত্রকোনায় শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে ধর্মপাশা উপজেলার রংপুর নামক স্থান থেকে ১কেজি ৭শত ৫০গ্রাম ভারতীয় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়ন।

নেত্রকোনার বিজিবি ৩১ ব্যাটালিয়ানের অধিনায়ক সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপি’র হাবিলদার মো: সুরুজ্জামানের নেতৃত্বে বিজিবি একটি টহল দল শুক্রবার সকাল আনুমানিক ১০টা ১৫ মিনিটের সময় ভারতীয় সীমান্ত ১১৮৮/১০ এস নং মেইন পিলার হতে ৩ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে মধ্যনগর থানাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের রংপুর নামক এলাকায় টহল দিচ্ছিল।

এ সময় সুনামগঞ্জ থেকে নেত্রকোনা গামী মোটর সাইকেল আরোহী দুই যুবকের আচরণ সন্দেহজনক হওয়ায় বিজিবি তাদের মোটর সাইকেল থামানোর সিগনাল দেয়। এ সময় মোটর সাইকেল আরোহী দুই যুবক গাড়ীটি ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি’র টহল দল ধাওয়া দিয়ে তাদের আটক করে। পরে তাদের ব্যাগ তল্লাশী করে ১ কেজি ৭ শত ৫০ গ্রাম ভারতীয় গাঁজা উদ্ধার করে। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ও দুটি মোবাইলের সীমকার্ড জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার বাজাই গ্রামের মো: আব্দুল জব্বারের পুত্র মো: আলমগীর হোসেন (২৮) ও একই উপজেলার লাকমা গ্রামের লোকমান হোসেনের পুত্র কালা মিয়া(২৮)। তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে পরবর্তীতে মধ্যনগর থানায় হস্থান্তর করা হবে।