মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান : আটক ১৩

193

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আলোচিত চনপাড়া বস্তিতে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানে ১৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় আটককৃত মাদক ব্যবসায়ীদের নিকট থেকে ৫ কেজি ২৫০ গ্রাম গাঁজা, মাদক সেবনের সরঞ্জামসহ মাদক বিক্রির ৪৫ হাজার ৭’শ ৩০ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলো- মনোয়ারা (৩৫), ময়না (৪৫), জহির (২৫), পিন্টু (২৬), সীমা (২০), রূনা (৩৫), আদর (২০), আকাশ (২০), মাসুম (২০), মামুন (৩৩), হৃদয় (২০), লুৎফা (৩০), ঋতু (৩০)। গতকাল মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সামছুল আলম স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক মাসুম রাব্বানীর তত্ত্ববধানে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমানের নেতৃত্বে এই অভিযানটি পরিচালনা করা হয়।

এছাড়া, নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাওয়াত মেহজাবীন, তরিকুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অরবিন্দ বিশ্বারসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা বিভাগের ১১০ জন, জেলা পুলিশের ৮৬ জন, র‌্যাবের ৩২ জন ও জেলা আনসার ভিডিপির ২০ জনসহ মোট ৩০০ জন্য প্রশাসনের সদস্য এই অভিযানে অংশগ্রহন করে। এবং আটককৃত আসামীদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।