চান্দিনায় পুলিশের ঘরে ডাকাতি

91
আকিবুল ইসলাম হারেছঃ কুমিল্লার চান্দিনায় পুলিশের এক উপ-পরিদর্শকের ঘরে ডাকাতি সংগঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১টায় চান্দিনা পৌরসভার ৮নং ওয়ার্ড বড়গোবিন্দপুর ভূইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়- ওই গ্রামের ইকবাল হোসেন ভূইয়া চট্টগ্রাম কোতয়ালী থানায় উপ-পরিদর্শক (এস.আই) পদে কর্মরত আছেন। বড় ভাই ইউনুছ আলী ভূইয়া সিঙ্গাপুর প্রবাসী। মঙ্গলবার রাত অনুমান ১টার সময় কলাপসিবল গেইটের তালা কেটে ও ঘরের দরজা খুলে অস্ত্রের মুখে শিউলি আক্তারকে জিম্মি করে অন্তত পক্ষে ৮ ভরি স্বর্ণ, সিঙ্গাপুরী ডলার, মোবাইল ফোন ও নগদ টাকা লুটে নেয় ডাকাতদল।
প্রবাসী ইউনুছ আলীর স্ত্রী শিউলী আক্তার জানান, ডাকাতদল যাওয়ার সময় ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে যায়।বেশ কিছুক্ষণ পর আমি চিৎকার শুরু করলে আশ-পাশের লোকজন এসে পুলিশে খবর দেয়।
এ ব্যপারে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) আহাদ জানান, ঘটনার পর পর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।ঘরের দরজা ও গেইটের তালা ভাঙ্গার কোন চিহ্ন দেখিনি। ওই ঘরে আরও কক্ষ রয়েছে এবং সেখানে তাদের মা-বাবাও আছেন।সেই কক্ষগুলোতেও ডাকাত ঢুকেনি। বিষয়টি আরও তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।