প্রবাসী রবিউল সানি’র কথা ও সুরে সুজন আহম্মেদের কন্ঠে ‘ও জান পাখিরে এ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে

53

বিনোদন ডেস্কঃ প্রবাসী রবিউল সানির কথা ও সুরে প্যারা লাগে গানের খ্যাতো শিল্পী সুজন আহম্মেদের কন্ঠে ‘ও জান পাখিরে’ শিরোনামে প্রকাশ হতে যাচ্ছে ষোলতম গানের চতুর্থ এ্যালবাম।

শৈশক কাল থেকেই গানের প্রতি অকৃত্তিম ভালোবাসা ও গভীর মনোবলছিলো বলেই ধাপে ধাপে গানের কথা ও সুরের সম্বনয়ে একাধিক গান ও এ্যালবাম প্রকাশ করতে স্বক্ষম হয়েছেন। একদিন তিনি সুরুকার ও গাতীকার হওয়ার স্বপ্ন নিয়েই প্রবেশ করেন গানের জগতে। তার সেই স্বপ্ন পুরন হবার পথে। এর আগে পনেরটি গান দিয়ে তিনটি এ্যালবাম তার ইউটিউব টি আর চ্যানেলে প্রকাশ করে প্রচুর সারা পেয়েছেন।

সেই আলোকে ‘ও জান পাখিরে’ ষোলতম গান দিয়ে চতুর্থ এ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে সৌদি প্রবাসী রবিউল সানি।

তিনি সৌদি আরবে জেদ্দার ইউনিটাইল গ্রুপে কাজ করেও মানুষের মনের খোরাক মেটানোর প্রত্যাশা নিয়ে একের পর এক লিখে চলেছেন জনপ্রিয় গান। রবিউল সানি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কাজিপাড়া গ্রামের ঠান্ডু মন্ডলের বড় ছেলে।

তিনি আশা করেন গানটি বাংলাদেশের গান প্রিয় মানুষের কাছে ভালো লাগবে। আর গানটি রিলিজ হবে টি আর মিউজিক মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলের মাধ্য দিয়ে। গানটি দেখে ঝঁনংপৎরনব করার অনুরোধ জ্ঞাপন করেছেন নিজ দেশের গান প্রিয় মানুষের প্রতি। দেশে ও প্রবাসে বসবাস রত সকল দর্শক শ্রোতার কাছে দোয়া চেয়েছেন।