মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মাদ্রাসা সুপারের সংবাদ সম্মেলন

74
mde
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ৬ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় পত্রিকা চাঁপাই দর্পণ ও ৭ অক্টোবর জাতীয় পত্রিকা মানব কন্ঠে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলার মোহম্মদপুর দাখিল মাদ্রাসার সুপার মোঃ মনিরুল ইসলাম।১০ নভেম্বর রোববার সকাল ১১ টার সময় নিজ মাদ্রাসায় তিনি জেলার সাংবাদিকদের সাথে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সুপার মোঃ মনিরুল ইসলাম বলেন, চাঁপাই দর্পণ এর সম্পাদক ও মানব কন্ঠের জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু কোন তথ্য উপাত্ত ছাড়া্য় তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেন।সুপার বলেন, বিভিন্ন অভিযোগ তুলে আশরাফুল ইসলাম রঞ্জু মোবাইলে তার বক্তব্য জানতে চাইলে তাকে (রঞ্জু) অভিযোগ সঠিক নয় মর্মে স্বপক্ষে প্রমান দেখার জন্য মাদ্রাসায় আমন্ত্রণ জানানো হয়। কিন্তু তিনি মাদ্রাসায় না এসে সম্পুর্ণ মনগড়া সংবাদ পরিবেশন করেন। যা অত্র মাদ্রাসার ও সুপারের মান ক্ষুন্ন করেছে।
সংবাদে তার নিয়োগ অবৈধ মর্মে সংবাদ প্রকাশিত হয় যা আদৌ সত্য নয়। তিনি বলেন, সংবাদে তার বিরুদ্ধে যে অভিযোগ তোলা সকল অভিযোগ মিথ্যা বলে ঘোষণা দেন এবং তিনি স্বচ্ছতার পক্ষে আছেন মর্মে বিভিন্ন প্রমাণাদি সাংবাদিকদের দেখান।
তিনি (সুপার) বলেন, সাংবাদিক আশরাফুল ইসলাম রঞ্জু, সম্পুর্ণ মিথ্যার উপরে দাঁড়িয়ে তার বিরুদ্ধে সংবাদটি প্রকাশ করেছেন। যার কোন সঠিক প্রমান সাংবাদিক আশরাফুল ইসলাম রঞ্জু উপস্থাপণ করতে পারবেন না।
তিনি বলেন, যদি সাংবাদিক রঞ্জু মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ হতে বিরত না হন তাহলে তিনি আইনের আশ্রয় গ্রহণ করবেন। সুপার মিথ্যা ও মানহানিকর সংবাদ করা হতে বিরত থাকতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।
সংবাদ সম্মেলনে মাদ্রাসার গভর্ণিং বডির সভাপতি আহসান হাবিবসহ অন্যান্য সদস্যরা এবং শিক্ষকগণ উপস্থিত ছিলেন।