নওগাঁর রাণীনগরে যুবকের লাশ উদ্ধার

59

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের লাশ মাঠের মধ্য যুগগাড়ী পুকুর পার থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার বিকেলে তার লাশ উদ্ধার করা হয়। হযরত আলী কালীগ্রাম দীঘির পাড় গ্রামের মকবুল হোসেনের ছেলে ।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে জুমার নামায পড়ার জন্য বাড়ী থেকে বের হয়ে যায় হযরত। এর পর রাতে বাড়ীতে ফিরে না আসায় আত্মীয়স্বজদের বাড়ীসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার কোন সন্ধ্যান পায়নি। এর পর গতকাল রোববার দুপুরে কালীগ্রাম কসবাপাড়া -ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ীনামক পুকুর পারে লোকজন লাশ পরে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকার পুকুর গ্রামে নিজ মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দু’কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত একমাস আগে বিকেলে ডাক্তারের নিকট যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ী থেকে চলে যায়। এর পর আর বাড়ীতে ফিরে আসেনি। হযরত আলীর সাথে স্থানীয়ভাবে কারো কোন বিরোধ ছিলনা বলে জানান বাবা মকবুল হোসেন। তবে কেন কিভাবে তার মৃতু হয়েছে তা বলতে পারছেনা কেউ। স্থানীয়রা বলছেন হয়তো হত্যা করে কেউ তার লাশ পুকুর পারে ফেলে রেখে গেছে । হযরত আলী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জহুরুল বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত স্পস্ট করে কিছু বলা যাচ্ছেনা। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here