দিনাজপুরে সেচ্ছাসেবকলীগের বিশাল মিছিল ও আনন্দ র‌্যালী

276

এম এ হাসান: বাংলাদেশ আওয়ামী স্বে”ছাসেবকলীগের জাতীয় সম্মেলন-২০১৯ সফল করার লক্ষে,  দিনাজপুর জেলা স্বে”ছাসেবকলীগের উদ্যোগে সভাপতি আবু ইবনে রজব ও সাধারন সম্পাদক জাকারিয়া জাকির এর নেতৃত্বে একটি বিশাল মিছিল ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (৯ নভেম্বর) সকালে শহরের বাসুনিয়াপট্টিস্থ জেলা আওয়ামীলীগ এর কার্যালয় থেকে একটি বিশাল র‌্যালী বের করা হয়।র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারো বাসুনিয়াপট্টিস্থ জেলা আওয়ামীলীগ এর কার্যালয়ে এসে একটি সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। সমাবেশে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব।বক্তব্যে সভাপতি রজব বলেন, বাংলাদেশের উন্নয়নের রূপকার, ডিজিটাল বাংলার স্বপ্ন স্বারথী, বঙ্গবন্ধু কন্যা মননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতে গড়া সংগঠন সেবা শান্তি প্রগতি ও মুজিবের মশালবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। এই সংগঠনের অনেক ঐতিহ্য ও দেশের প্রয়োজনে অনেক ভূমিকা রয়েছে।এজন্য আমাদের সকলকেই মুজিব আদর্শে নিরলসভাবে কাজ করে যেতে হবে। খুব কাছেই আমাদের জাতীয় সম্মেলন তাই আমাদেরকে কোনো রকম দ্বিধা বিভক্তি না রেখে সম্মেলনকে সফল করতে যা যা করা দরকার প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে করে যাবো।সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির সহ অন্নান্য নেতৃবৃন্দ।

এছাড়া জেলা সেচ্ছাসেবকলীগের আনন্দ র‌্যালীটি সফল করতে দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে অংশগ্রহণ করে নেতৃত্ব দেন জেলা সেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক সেচ্ছাসেবকলীগের তাইজুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক মোঃ তসলিম, প্রচার সম্পাদক সজীব, নতুন নির্বাচিত দিনাজপুর শহর স্বে”ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান (সবুজ), সাধারন সম্পাদক মারুফ রাসেল, দিনাজপুর সদর উপজেলা স্বে”ছাসেবকলীগের সভাপতি আব্দুস  সালাম সরকার, ও সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম (রাকিব) সহ সেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।