টাহন হলের সাধারণ সম্পাদককে কুমিল্লা কবি ফোরামের ফুলেল শুভেচ্ছা

32

এম.এ আউয়াল: বিনা প্রতিদ্বন্দ্বিতায় কুমিল্লা বীরচন্দ্র পাঠাগার ও নগর মিলনায়তন (টাউন হল) এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ’কে ফুলেল সংবর্ধনা জানান কুমিল্লা কবি ফোরামের সদস্যগণ।

গত শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে কুমিল্লা কবি ফোরামের অস্থায়ী কার্যালয় কমার্শিয়াল ইন্সটিটিউট প্রাঙ্গণ, বাদুরতলা, কুমিল্লায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা কবি ফোরামের সভাপতি সাংবাদিক কবি ও লেখক মোঃ আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কবি ও লেখক জয়দেব ভট্টাচার্য্য ভুলুর সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক হেলাল উদ্দিন আহম্মেদ, কবি ফোরামের উপদেষ্টা কবি সংগঠনক ও নাট্যাভিনেতা ফখরুল হুদা হেলাল, উপদেষ্টা মানবসেবক প্রদীপ কুমার পাল বাবলু, সহ-সভাপতি শফিকুল ইসলাম ভূঁইয়া (ঝিনুক)।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কবি ও লেখক এ.এন.এম ছাইদ আহম্মেদ, উপদেষ্টা কবি সংগঠক আজাদ সরকার (লিটন), সাংগঠনিক সম্পাদক তাসলিমা লিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কবি লেখক ও সংগঠক গাজী জাহাঙ্গীর আলম জাবির, দপ্তর সম্পাদক কবি দিলীপ কুমার সাহা, কবি এ.কিউ আশিক, সমাজ কল্যাণ সম্পাদক কবি এ.কে.এম জসীম উদ্দিন, অধ্যাপক শরীফ আহম্মেদ দুলাল, কবি অমিকদা, প্রচার ও ক্রীড়া সম্পাদক কবি এম. এরশাদ হোসেন, কবি সংগঠক ফারজানা আক্তার, কবি হাফেজা লাবন্য, কবি নীলাঞ্জন দাস, কবি সুব্রত প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে কবিতা আবৃতি করেন শিক্ষিকা ও কবি আফরোজা বেগম। বক্তারা বলেন, মোঃ হেলাল উদ্দিন আহমেদ সমাজ এবং বাংলা সাহিত্য ও সংস্কৃতি জগতের পারস্পরিক সেতুবন্ধন হিসেবে কাজ করে ব্যাপক সফলতা অর্জন করতে সক্ষম হয়েছেন। শুধু তাই নয় সমাজসেবায়ও তিনি রেখে যাচ্ছেন অসমান্য অবদান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here