নেত্রকোনায় বিদ্যুৎ দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মানববন্ধন

582

ইকবাল হাসান: নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পাইকুরা গ্রাম থেকে প্রায় ৫শত পরিবারকে বিদ্যুৎ দেওয়ার কথা বলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গত বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা জেলা পল্লীবিদ্যুৎ অফিসের সামনে সড়কে শতাদিক লোক এক যোগে মানববন্ধন করে।

তাদের দাবি নারান্দিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আব্দুর রাশিদ ও তার ভাতিজা আনিছুর রহমান মিলে গ্রামের সহজ সরল প্রায় ৫ শত লোকের কাছ থেকে চার হাজার টাকা থেকে পাচঁ হাজার টাকা করে নিয়েছে । টাকা গুলো হাতিয়ে নিয়েছে,কামাল,রতন,আবুচান,নিপিন্দ্র,বজেন্দ্র,আল-আমিন,প্রদিপ, মোশারফ, খোকন, সুকুমার, ফারুক,হাবিল,সাদেকসহ ১৪ জনে টাকা গুলো উঠিয়ে আনিছুর রহমানের কাছে জমা দেয় ।

এই টাকা গুলো দুই বছর হলেও বিদ্যুৎ দিবে দিবে বলে তারা তাল বাহানা শুরু করেছে । এই নিয়ে গ্রামে বেশ কয়েকবার গ্রাম শালিশ হলেও এর কোন শুরাহা না হওয়াতে গ্রামের ভুক্তভোগীরা মিলে মানববন্ধন করে।

এ মানববন্ধনে বক্তব্য রাখেন, গ্রামের হাবিবুর রহমান,মোঃ দেলুয়ার হোসেন,হাসেম মিয়া ,রাকিবুল ইসলাম,সাইদুল ইসলামসহ গ্রামের বিদ্যুৎ সুবিধা বঞ্চিতরা । এই নিয়ে টাকা নেওয়ার কথা স্বীকার করে আনিছুর রহমান বলেন, সারা গ্রামের লোকজন কে আগেই বলেছি তিন হাজার থেকে চার হাজার টাকা করে লাগতে পারে বলে তিনি জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here