প্রচারিত সংবাদের প্রতিবাদ মানববন্ধের অভিযোগ মিথ্যা ভিত্তি হীন- হোমনা আওয়ামী লীগ সম্পাদক

44

কুমিল্লা প্রতিনিধি।। কুমিল্লার হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ.কে.এম সিদ্দিকুর রহমান আবুলের বিরুদ্ধে ভূমিহীন মানুষের লীজ নেওয়া জমি দখল ও নির্যাতনের অভিযোগ মিথ্যা ভিত্তি হীন বানোয়াট কুরুচিপূর্ণ দাবি করে সংবাদ সম্মেলন করেন হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ.কে.এম সিদ্দিকুর রহমান আবুল।

শনিবার কুমিল্লা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ৫ নভেম্বর কুমিল্লার হোমনার মাথাভাঙ্গায় ক্ষতিগ্রস্থ পরিবার ও সাধারন মানুষের পক্ষে মানববন্ধন থেকে দাবী করে ‘ভূমিহীন মানুষের লীজ নেওয়া জমি দখল ও নির্যাতন করেছি আমি ও আমার পরিবার’- অভিযোগগুলো তিনি মিথ্যা ভিত্তিহীন বানোয়াট কুরুচিপূর্ণ বলে দাবি করেন। তিনি সংবাদ সম্মেলনে দাবী করে বক্তব্যে বলেন মানববন্ধন আয়োজকরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও চাঁদাবাজ।তিনি আরও বলেন আমাকে রাজনৈতিক সামাজিক ভাবে আমার মান সম্মান ক্ষুন করার উদ্দেশ্যে একটি কুচক্রী প্রতারক মহল তাকে হয়রানি করার জন্যই মানুষকে দিয়ে এমন অভিযোগ করা হয়েছে।

তার পরিবার গরীব দুঃখী মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে ছিল এবং আছে দাবি করে তিনি বলেন, ভূমিহীনদের লীজকৃত জমি দখল এবং নির্যাতন, হামলা, মামলা করা আমার এবং আমার পরিবারের পক্ষে অবাস্তব ও অবান্তর। তিনি বলেন, চাটুকার হাইব্রীড, দালাল, তোষামোদকারীরা দলের নের্তৃত্ব নিতে চায়। তারাই দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টির মধ্য দিয়ে ত্যাগী নেতাদের হোমনার আওয়ামী রাজনীতি থেকে মুছে ফেলতে চায়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন হোমনা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবুল কাশেম পাঠান, মাথাভাঙ্গা ইউনিয়নের সাধারন সম্পাদক দিদার আহমেদ, মাথাভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নাজিরুল হক ভূঁইয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here