কালকিনিতে বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষন

100

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে বিয়ের প্রলোভন দেখিয়ে-(২৫) বছরের এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ধর্ষনের ঘটনায় আজ শনিবার সকালে ভিকটিম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রাম গ্রামের রেজ্জেক বেপারীর বখাটে পুত্র মোঃ রেজাউল ইসলাম বাবু একই গ্রামের এক গৃহবধুর সঙ্গে বিগত কয়েক মাস ধরে সম্পর্ক করেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এমনকি বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণও করা হয়। ধর্ষক রেজাউল ইসলাম বাবু ওই গৃহবধুকে বিয়ের আশ্বাস দেয়। এতে করে ওই গৃহবধু তার স্বামীকে তালাক দেয়। তালাকের পরে বিয়ের করার জন্য চাঁপ প্রয়োগ করেন অসহায় ধর্ষিতার পরিবার। তাকে বিয়ে করতে অ-শিকার করেন ওই লম্পট ধর্ষক। পরে উপায়অন্ত না পেয়ে ধর্ষিতা বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি ধর্ষন মামলা দয়ের করেন। মামলার খবর পেয়ে স্থানীয় মাতুব্বররা সালিশ মীমাংসার পায়তারা চালায়। পরে ভিকটিম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ধর্ষিতার মা কান্না জরিত কন্ঠে অভিযোগ করে বলেন, আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে বাবু আমার মেয়েকে একাধীকবার ধর্ষন করেছে। এবং আমার মেয়েকে বিয়ে করবে বলে তার স্বামীকে তালাক দিয়েছে। এখন বিয়ে করতে চায়না তাই আমরা মামলা করেছি।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি (তদন্ত) মোঃ নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে ধর্ষনের মামলা নাকি আদালতে ও হয়েছে। এ ধর্ষনের ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।