কালকিনিতে পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই

76

কালকিনি(মাদারীপুর) প্রতিনিধিঃ কালকিনিতে মুরাদ হোসেন নামের এক গ্রামীণ ফোনের আইটি কর্মকর্তাকে মারধর করে মোটরসাইকেল, ল্যাপটপ, নগদ টাকাসহ প্রায় সাড়ে ৬ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় ছিনতাইকারীরা। পুলিশ পরিচয় দিয়ে শুক্রবার দিবাগত রাতে উপজেলার কাজীবাকাই এলাকার পূর্বমাইজপাড়া গ্রামের একটি রাস্তায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মুরাদ হোসেন উপজেলার বালীগ্রাম এলাকার ঘুইঙ্গাকুল গ্রামের সোহরাব হোসেনের ছেলে। তিনি গ্রামীণ ফোনের কালকিনি উপজেলা শাখার দায়িত্বপ্রাপ্ত আইটি কর্মকর্তা।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানা গেছে, মুরাদ হোসেন তার ব্যক্তিগত মোটরসাইকেলযোগে উপজেলার কাজীবাকাই এলাকার পূর্বমাইজপাড়া থেকে তার বাড়িতে রওনা দেন। পথিমধ্যে দুই অজ্ঞাত ছিনতাইকারী পুলিশের পোশাক পরিধান করে একটি মোটরসাইকেলে এসে তার গতিরোধ করে।

ওই দুইজন উপজেলার ডাসার থানার এসআই পরিচয় দিয়ে মুরাদ হোসেনকে মারধর করে। পরে তার সঙ্গে থাকা একটি ল্যাপটপ, একটি মোবাইল, ব্যাগে থাকা নগদ ৪ লাখ টাকা ও তার মোটরসাইকেলটি তারা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত মুরাদ হোসেন বলেন, তারা ডাসার থানার এসআই পরিচয় দেয় প্রথমে আমার কাছে। তার নাম বলে এসআই আজিজুল। এরপর আমাকে মারধর করে। আমার কাছ থেকে টাকা-পয়সা ও সব মালামাল ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার এসআই মেহেদী হাসান বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। কিছু আলামত সংগ্রহ করেছি। মুলত ছিনতাইকারীরা ভুয়া পুলিশ পরিচয় দিয়ে এ ঘটনা ঘটিয়েছে।