কুমিল্লায় কৃতি কারাতেকারদের সংবর্ধনা, ব্ল্যাক ব্যাল্ট ও সনদ প্রদান অনুষ্ঠিত

45

হালিম সৈকত: কুমিল্লার কৃতি কারাতেকাদের সংর্বধনা, ব্লাক ব্যাল্ট ও সনদ প্রদান অনুষ্ঠিত হয়েছে। ১ নভেম্বর শুক্রবার বিকাল ৪ টায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়াম জিমনেশিয়ামে এ অয়োজন করা হয়।

কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশনের অায়োজনে ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল অাহসান রুমেল। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কারাতে প্রতিষ্ঠান একেএফ রেফারি, আন্তজার্তিক সংগঠন ডব্লিও. কে. এফের অন্যতম কোচ, ইন্টারন্যাশনাল কারাতে প্লেয়ার ডেভেলপমেন্ট একাডেমির সভাপতি এস. ইসলাম শুভ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা কারাতে এসোসিয়েশন ও ড্রাগন কারাতে এসোসিয়েশনের সহ-সভাপতি স.ম শফিকুর রহমান শফি। অারো উপস্থিত ছিলেন ফখরুল অাহম্মেদ, বাবুল মিয়া রানা, আবু বকর, ইকবাল হোসেন, আরিফিন মামদু ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মজুমদার।

সংবর্ধিত কারাতেকাররা হলেন ডাঃ ইউসুফ সাজন, নাজমুল হাসান, শেখ তোহা, সরোয়ার হোসেন মুন্না, অনিক হাসান জয়, ফাইজান অাহম্মেদ চৌধুরী, মো. জোবায়ের হোসেন, মো. দেলোয়ার হোসেন ও অাবদুল অাজিজ প্রমুখ।

উল্লেখ্য যে, গত ২ অক্টোবর ভারতের রাজস্থান জয়পুরে অনুষ্ঠিত অান্তর্জাতিক কারাতে প্রতিযোগীতায় সাফল্য অর্জনের জন্য কারাতেকাদের সংবর্ধনা, ব্লাক ব্যাল্ট ও সনদ প্রদান করা হয়।
অনুষ্ঠান উপস্থাপনা করেন সংগঠক শাহিদুল ইসলাম সোহেল।