চৌদ্দগ্রামে জয়যাত্রা টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

72
নূরুল আলম আবিরঃ কুমিল্লার চৌদ্দগ্রামে বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জয়যাত্রা টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। শুক্রবার (১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়। পরে জয়যাত্রা টিভির ব্যানারে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি চৌদ্দগ্রাম উপজেলাস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় পৌর মেয়র মো. মিজানুর রহমান।
জয়যাত্রা টেলিভিশনের চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন দৈনিক দিনকালের চৌদ্দগ্রাম প্রতিনিধি মো. আব্দুল মান্নান, বাংলা টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ আরিফুর রহমান মজুমদার, চ্যানেল এস টিভির উপজেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন নয়ন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাইটিভির উপজেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সহ-সভাপতি মো. জসিম উদ্দীন চৌধুরী, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিনু, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল্লাহ্ আল মামুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মোকাদ্দেছ আলী, পৌর প্যানেল মেয়র নজরুল ইসলাম কামাল, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি মো. মাহবুবুর রহমান মিয়াজী, দৈনিক ডাক প্রতিদিনের উপজেলা প্রতিনিধি মো. আক্তারুজ্জামান, দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি মো. বেলাল হোসাইন, প্রতিদিনের সংবাদের চৌদ্দগ্রাম প্রতিনিধি হাসান মু: জহির, মানব জমিনের উপজেলা প্রতিনিধি মো. শাহিন আলম।
 এছাড়াও কুমিল্লা টিভির উপজেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মো. আনিছুর রহমান, একুশে মিডিয়া টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য এম এ হাসান, কুমিল্লার দর্পনের উপজেলা প্রতিনিধি কাজী মো. সেলিম, আলোকিত চৌদ্দগ্রামের স্টাফ রিপোর্টার মো. ফাহাদ আহমেদ পাটোয়ারী প্রমুখ।