গুরুতর অসুস্থ চিত্রনায়িকা মুনমুন

83
তৌকির আহাম্মেদ: ভালো নেই চিত্রনায়িকা মুনমুন। দীর্ঘদিন ধরে পেটের ব্যাথার কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। যে কারণে গত ২৫ অক্টোবর তাকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে দেখা যায়নি।
এ ব্যাপারে এই অ্যাকশন হিরোইন মোঠুফোনে বলেন, দীর্ঘদিন ধরেই আমি পিলভিক পেইন বা তলপেটের ব্যাথায় ভুগছি। সম্প্রতি এটা এতো তীব্র হয়েছে যে ঘুমাতে পর্যন্ত পারছি না। ভেবেছিলাম এফডিসিতে শিল্পী সিমিতির নির্বাচনে ভোট দিতে যাবো সে উদ্দেশ্যে রংপুর থেকে ২৪ অক্টোবর বাসায় ফিরেছি কিন্তু রাত থেকেই তীব্র যন্ত্রণায় বাসা থেকে বের হতে পারি নি। অনেক দিন ধরেই এই সমস্যাটা আমার। আর পারছি না তাই সিদ্ধান্ত নিয়েছি
বুধ অথবা বৃহস্পতিবার কলকাতায় গিয়ে ডাক্তার দেখাবো। সেখান থেকে ফিরে চেষ্টা করব ‘পদ্মার প্রেম’ ছবিটি হলে গিয়ে দেখার। এ সময় তিনি তার ভক্তদের কাছে দোয়া প্রার্থনা করেছেন। যেন আল্লাহ্ তাকে দ্রুত সুস্থ করে তুলেন।
প্রসেঙ্গত, মুনমুন বর্তমানে মিজানুর রহমান মিজানের ‘রাগী’ ও ‘তোলপাড়’ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। এরমধ্যে পদ্মার ভালোবাসা নামে পদ্মার প্রেম কলকাতায় মুক্তি পেয়েছে। এটি আগামী ১ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। অপরদিকে ‘রাগী’র ডাবিং শেষ। একইভাবে তোলপাড় ষাটভাগ শুটিং হয়েছে।